মঙ্গলবার, ৯ জুন, ২০০৯

তুই রাজাকার


তুই রাজাকার!

তুই সুযোগ পেলেই গ্রেনেড ছুড়বি আমার বুকে।

তুই কামড়ে খাবি আমার প্রেমীর বুক।

তুই আগুনে ঝলসে দিবি আমার বাবার চোখ।

তুই আমার ভাইয়ের হাত-পা কেটে দিবি আমার সামনে।

তুই জ্বালিয়ে দিবি আমার ঘরবাড়ি।

তুই জ্বালিয়ে দিবি সারা বাংলাদেশ।

তারপর তুই কোন পাকিস্তানি রাষ্ট্রদূতকে ধরে নিয়ে আসবি বাংলাদেশের রাষ্ট্রপতি করার জন্য।

তুই আবারো মহাসুখে গোলামি শুরু করবি পাকিস্তানের।

তুই ভেংগে ফেলবি সব মন্দির-গীর্জা-প্যাগোডা।

তুই দেশ ছেয়ে ফেলবি মসজিদ-মাদ্রাসায়।

তুই দেশ ছেয়ে ফেলবি নব্য রাজাকারে।

তুই রাজাকার!

তোকে আর সুযোগ নেবার সুযোগ দেব না আমি।

তোকে হত্যা করব, যেভাবে তুই আমার চাচাকে হত্যা করেছিলি।

তোর ঘরবাড়ি জ্বালিয়ে দেব, যেভাবে তুই আমার ঘরবাড়ি জ্বালিয়েছিলি।

তোকে দেশছাড়া করবো, যেভাবে তুই তসলিমা নাসরিন আর দাউদ হায়দাকে দেশছাড়া করেছিস।

তোকে পৃথিবীর কোথাও বাচতে দেব না, যেমন তুই বাচতে দিস না তসলিমা নাসরিন আর দাউদ হায়দারকে পৃথিবীর কোথাও।

তুই তৈরী হ!

আমার হাতে সময় বেশি নেই।

1 মন্তব্য(গুলি):

নামহীন বলেছেন...

Those were fools and unfortunate